লোগো ডিজাইন আপওয়ার্ক !

কাজ 1:


আমি আমার গেমিং ইউটিউব চ্যানেলের জন্য একজন লোগো ডিজাইনার খুঁজছি। লোগো অবশ্যই খুব পেশাদার এবং আকর্ষণীয় হতে হবে। লোগোতে নীল ও লাল রঙের একটি আকর্ষণীয় গাড়ি চাই। আপনি যদি একজন পেশাদার হন এবং আমার YouTube চ্যানেলের জন্য একটি গেমিং লোগো ডিজাইন করতে পারেন, তাহলে অনুগ্রহ করে একটি পোর্টফোলিও সহ একটি অনুরোধ পাঠান৷

লোগো ডিজাইন
লোগো ডিজাইন

লোগো ডিজাইন আপওয়ার্ক ! প্রস্তাব ১:

ওহে,
আমি এখানে আপনার গেমিং ইউটিউব চ্যানেলের জন্য আপনার গেমিং লোগো ডিজাইন করতে এসেছি। আমি আপনার লোগোটিকে পেশাদার এবং আকর্ষণীয় করতে নীল এবং লাল রঙে ডিজাইন করেছি। এছাড়াও, আমি একটি আকর্ষণীয় গাড়ি যোগ করি।

আমি আপনাকে সোর্স ফাইল AI, এবং PSD প্রদান করব
আমি আপনাকে JPEG, এবং PNG ফরম্যাট প্রদান করব

আমি আপনাকে 300 ডিপিআই সহ উচ্চ মানের সরবরাহ করব

6 বছরেরও বেশি সময় ধরে একজন গ্রাফিক ডিজাইনার, আমি বিজনেস কার্ড, ফ্লায়ার, লেটারহেড ইত্যাদি ডিজাইন করি। আমি আমার ক্লায়েন্টদের মানসম্মত কাজ এবং দ্রুত প্রতিক্রিয়া প্রদান করে সন্তুষ্ট করি।
আমি আপনার সাথে কাজ করতে প্রস্তুত হব

এখানে আমার পোর্টফোলিও
কাজ 2:
আমি আমার রিয়েল এস্টেট কোম্পানির জন্য একটি লোগো ডিজাইন করার জন্য একজন লোগো ডিজাইনার খুঁজছি। ডিজাইনারকে অবশ্যই আকর্ষণীয় রং দিয়ে লোগো ডিজাইন করতে হবে এবং আমাকে PNG এবং JPEG ফরম্যাটে সোর্স ফাইল প্রদান করতে হবে।
আমি আপনাকে প্রশ্ন জিজ্ঞাসা করি আপনি যদি একটি প্রস্তাব পাঠান, তাহলে এই প্রশ্নের উত্তর দিন।

কোন রঙ মোড একটি লোগো জন্য সবচেয়ে উপযুক্ত?

কোন সফটওয়্যারে আপনি লোগো ডিজাইন করবেন?

প্রস্তাব 2:

হ্যালো,
আমি ফিল এবং আমি আপনার রিয়েল এস্টেট কোম্পানির জন্য একটি লোগো ডিজাইন করব। উচ্চ মানের, সোর্স ফাইল এবং PNG ফর্ম্যাট ছাড়াও, আমি যে লোগো ডিজাইন করেছি তা JPEG, এবং PNG ফর্ম্যাটেও পাওয়া যায়।
গুণমান আমার কাছে তাৎপর্যপূর্ণ কারণ এটিই আমার ক্লায়েন্টদের সন্তুষ্ট করবে এবং আমিও সন্তুষ্ট হব।

আপনি প্রশ্ন জিজ্ঞাসা করবেন আমি নীচে উত্তর লিখব

কোন রঙ মোড একটি লোগো জন্য সবচেয়ে উপযুক্ত?

প্রতিটি ডিজাইনার CMYK কালার মোড ব্যবহার করে কারণ CMYK মুদ্রণের জন্য ব্যবহার করা হয়।

কোন সফটওয়্যারে আপনি লোগো ডিজাইন করবেন?

আমি অ্যাডোব ইলাস্ট্রেটরে লোগো ডিজাইন করি কারণ ইলাস্ট্রেটর হল ভেক্টর ভিত্তিক সফটওয়্যার।

একজন গ্রাফিক ডিজাইনার হিসেবে আমার ৫ বছরের অভিজ্ঞতায় আমি সব ধরনের ডিজাইন করতে পারি। উদাহরণগুলির মধ্যে রয়েছে মাসকট লোগো, স্বাক্ষর লোগো, হাতে আঁকা লোগো এবং অন্যান্য ধরনের লোগো যা ক্লায়েন্টদের আকৃষ্ট করবে।

আমি আপনার সন্তুষ্টি এই কাজ সম্পূর্ণ করতে প্রস্তুত.

ধন্যবাদ শুভেচ্ছা,

ফিল
কাজ 3:
আমি একটি পানি বিতরণ কোম্পানি খুলছি এবং আমার একটি লোগো দরকার। আমি আমেরিকায় জল বিতরণ করি এবং আমার যে লোগোটি দরকার তা জলের সাথে সম্পর্কিত। লোগোটি মুদ্রণের জন্য ব্যবহৃত হয় এবং আপনি উচ্চ মানের ডিজাইন করতে চান।
লোগোর রঙ কালো ফন্টের সাথে নীল।

ফন্ট অবশ্যই লাইসেন্স সহ প্রিমিয়াম হতে হবে

প্রস্তাব 3:

আপনি যদি একটি জল বিতরণ কোম্পানি খুলছেন এবং আপনার কোম্পানির জন্য একটি লোগো প্রয়োজন, তাহলে আমি আপনার কোম্পানির জন্য একটি লোগো ডিজাইন করতে উপলব্ধ। আমার ডিজাইন করা লোগোটি একটি কালো ফন্ট সহ নীল এবং জলের প্রতিনিধিত্ব করে। আমি আপনার লোগোর জন্য যে ফন্টগুলি ব্যবহার করি তা হল প্রিমিয়াম ফন্ট এবং আমি আপনাকে লাইসেন্স প্রদান করি৷

আমি উচ্চ মানের একটি খুব পেশাদার লোগো ডিজাইন করব এবং এটি মুদ্রণ এবং ওয়েবে ব্যবহার করা যেতে পারে। আমি আপনার লোগো স্কেচ করি তারপর আমি এটি Adobe Illustrator-এ ট্রেস করি।

আমি একজন গ্রাফিক ডিজাইনার এবং আমি এই ওয়েবসাইটে 4 বছরেরও বেশি সময় ধরে কাজ করেছি। আমি একটি ব্র্যান্ড বা কোম্পানির জন্য একটি পেশাদার লোগো ডিজাইন সম্পর্কে খুব জানি।

আপনার লোগোর জন্য আমার মনে একটি পেশাদার ধারণা আছে আপনাকে আরও আলোচনা করতে হবে।

আমার পোর্টফোলিও

কাজ 4:
আমি জন এবং আমি আমার Amazon স্টোরের জন্য লোগো ডিজাইন করার জন্য একজন গ্রাফিক ডিজাইনার খুঁজছি। দোকানে বাচ্চাদের সাথে সম্পর্কিত পণ্য বিক্রি হয়।

বাচ্চাদের দোকানের জন্য লোগো ডিজাইন করার ক্ষমতা যাদের আছে তাদের প্রস্তাব জমা দিতে হবে। শুধুমাত্র অভিজ্ঞ ডিজাইনারদের বাচ্চাদের সাথে সম্পর্কিত আগের লোগো জমা দিতে হবে।


7 types of food for hell ! and details
আখেরি চাহার সোম্বা পালন করা যাবে কিনা | আখেরি চাহার সোম্বা গোসল দোয়াAkheri Chahar Shamba | আজ আখেরি চাহার সোম্বা কিনা | জেনে নিনহিংসা ও অহংকার সকল পতনের মূল বিস্তারিত

প্রস্তাব ৪:

আমি 7 বছরের অভিজ্ঞতা সহ একজন গ্রাফিক ডিজাইনার এবং আমি আপনার Amazon স্টোরের জন্য লোগো ডিজাইন করি।

এটি একটি দোকান যা বাচ্চাদের জন্য উপযোগী পণ্য বিক্রি করে এবং এই ধরনের লোগো তৈরি করার ক্ষেত্রে আমার প্রচুর প্রতিভা আছে। উপরন্তু, আমি বাচ্চাদের সাথে সম্পর্কিত প্রকল্পগুলিতে কাজ করি। আমি দ্রুত প্রতিক্রিয়া, উচ্চ গুণমান এবং ক্লায়েন্ট সন্তুষ্টি সহ AI, এবং PSD ফর্ম্যাটে সোর্স ফাইল সরবরাহ করব।
আমি আপনাকে আপনার লোগোর জন্য 5টি ধারণা দিচ্ছি এবং আপনার কাছে একটি নির্বাচন করার বিকল্প আছে।

নির্দ্বিধায় আমাকে মেসেজ করুন, আমি 24/7 উপলব্ধ।

ধন্যবাদ শুভেচ্ছা,

জন

কাজ 5:
আমার নাপিতের দোকানে ইতিমধ্যেই একটি লোগো আছে, কিন্তু আমাকে আরও আধুনিক সংস্করণ তৈরি করতে হবে।

আমার যে লোগোটি দরকার তা খুবই নজরকাড়া এবং অর্থপূর্ণ। আমার নতুন ডিজাইন করা লোগো সহ একটি বর্গাকার ব্যবসায়িক কার্ডও দরকার৷

আপনার পোর্টফোলিও পাঠান.

প্রস্তাব 5:

আমি জন এবং আপনার নাপিতের দোকানের জন্য আপনার একটি লোগো এবং বর্গাকার ব্যবসায়িক কার্ড লাগবে। লোগোটি নজরকাড়া এবং অর্থপূর্ণ।

আমি এই প্রস্তাব পাঠাই কারণ আমি একটি আকর্ষণীয় এবং অর্থপূর্ণ লোগো ডিজাইন করতে ইচ্ছুক। একজন গ্রাফিক ডিজাইনার হিসেবে আমার অভিজ্ঞতা, আমি সবসময় প্রতিটি লোগো ডিজাইন করার জন্য সময় এবং প্রচেষ্টা নিয়ে আমার ক্লায়েন্টদের সন্তুষ্ট করি।

আমি আপনার নতুন ডিজাইন করা লোগো দিয়ে একটি বর্গাকার ব্যবসায়িক কার্ডও ডিজাইন করেছি। আমার পরিষেবাগুলির মধ্যে আপনার কার্ড উচ্চ মানের প্রিন্ট করার জন্য ব্লিড, ট্রিম মার্ক এবং নিরাপদ মার্জিন যোগ করা অন্তর্ভুক্ত।

এখানে আমার পোর্টফোলিও

আপনার নাপিত লোগো শুরু করা যাক.

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *